Business is booming.

মেয়েকে নিজের কাছে রাখতে তাহসানকে অনুরোধ করলেন ভক্ত

0

বাবা-মায়ের আন্দের আকাশ জুড়ে কেবলই থাকে তাদের সন্তান। তাইতো সন্তানের সঙ্গে ঈদ উৎযাপন করার জন্য দূর বহুদূর থেকে বাড়িতেই ফেরেন কর্মব্যস্ত বাবা কিংবা মা। বিচ্ছেদের পরেও ঈদের দিন সেই প্রতিচ্ছবিই দেখা গেলো তাহসান-মিথিলার জীবনে।

২০০৬ সালের ৬ আগস্ট বিয়ে করেছিলেন তাহসান-মিথিলা। ১১ বছর সংসার করেছেন তারা। তাদের সেই সংসার আলো করে আসে আইরা তাহরিম খান। কিন্তু ভাগ্যের পরিহাস, ভক্তদের মন খারাপ করিয়ে ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন দুই তারকা। বাকিটা সবার জানা। বর্তমানে কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিতের সঙ্গে সংসার করছেন মিথিলা।

অন্যদিকে তাহসান বর্তমানে সিঙ্গেলই আছেন। তবে তাদের মেয়েকে বাবা ও মা দুই জনের সঙ্গেই দেখা যায়। তাহসান মাঝে মধ্যেই মেয়ে সময় দেন। ওকে দিয়ে ঘুরতে বের হন। সোশ্যাল মিডিয়ায় দু’জনই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন।

তেমনই গতকাল তাহসান-মিথিলার ঈদের দিনটিও কেটেছে মেয়েকে ঘিরে। পৃথক পৃথক ভাবে তারা দু’জনই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে। ভক্তরা শুভেচ্ছায় ভাসিয়েছেন তাদের। তাহসানকে গ্রেট বাবা বলে প্রশংসা করেছেন কেউ কেউ। এই ছবির কিছু কমেন্ট ছিলো নজর কাড়ার মতো। যেমন এই ছবির কমেন্ট ঘরে তাহসানের উদ্দেশ্যে তাহসানের এক ভক্ত অনুরোধ করে লিখেন, ‘আপনার মেয়েকে আপনার কাছেই রাখেন প্লিজ।’ তবে এইসব কমেন্টের কোনো প্রতি উত্তর দেননি তাহসান।

এদিকে গতকাল ছিলো মিথিলার জন্মদিন। তাই মা ও মেয়েকে ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি মিথিলাকে জন্মদিনের শুভেচ্ছাও জানান অনেকেই।

Leave A Reply

Your email address will not be published.