Business is booming.

১ ইউরো দিয়ে ইতালি সহ ইউরোপের বিভিন্ন দেশ ভ্রমন ! স্বপ্ন নয় বাস্তব !!

0

শুধু ইতালি নয় আপনি চাইলে ইতালি থেকে ইউরোপের যেকোনো দেশে মাত্র ১ ইউরো দিয়ে টিকিট ক্রয় করে ভ্রমণ করতে পাড়বেন এই “মেগাবাস” এর মাধ্যমে। তবে হ্যাঁ আপনাকে অবশ্যই আগে থেকে টিকিট ক্রয় করতে হবে।

কিভাবে “মেগাবাস” এর মাধ্যমে টিকিট কাটবেন ও কিভাবে ওদের সিস্টেম কাজ করে, বা ওদের সেবা গুলো কি কি?

১। আপনাকে অবশ্যই অনালেইনের মাধ্যমে ওদের কাছ থেকে টিকিট ক্রয় করতে হবে।

২। আপনাকে অবশ্যই কিছু দিন/মাস আগে থেকে টিকিট ক্রয় করতে হবে। উল্লেখ্য আপনি যত আগে টিকিট কাটবেন! তত কম দাবে টিকিট ক্রয় করতে পাড়বেন। একটি উদাহরণ দেওয়া যাক যেমনঃ মনে করুন আপনি আগামী ১০ ডিসেম্বর ২০১৫ ইতালির রোম থেকে ভেনিস যেতে চান এবং ২৫ ডিসেম্বর ২০১৫ ভেনিস থেকে রোম আসার টিকিট ক্রয় করতে চান? সেই ক্ষেত্রে ওদের সেই দিনের, সেই রুটে ১ ইউরো করে টিকিটের মূল্য শুরু হয়, এভাবে সেই রুটে যত বেশি টিকিট বিক্রি হবে, টিকিতের দামও ১ ইউরো থেকে ৫,১০,১৫,২০ ইউরোতে বৃদ্ধি পেতে থাকবে। কাজেই আপনি যত আগে কাটবেন তত কমে টিকিট ক্রয় করতে পাড়বেন।

৩। কিছুদিন আগে থেকে টিকিট কাটলে টিকিতের মূল্য ১ ইউরো এবং অনালাইনে টিকিট ক্রয় করার জন্য ০,৫০ সেন্ট চার্জ পে করতে হয়, তারমানে টোটাল টিকিট এর দাম পরে ১,৫০ এক ইউরো পঞ্চাশ সেন্ট।

৪। আপনি ইতালির প্রধান প্রধান প্রতিটি নগরীর সাথে সাথে ইতালি থেকে ইউরোপের যেকোনো দেশের টিকিট ক্রয় করতে পাড়বেন।

৫। টিকিট ক্রয় করার পর, চাইলে অনলাইনে আবার সেই টিকিট এর সময় পরিবর্তন করতে পাড়বেন।

৬। বাসে ভ্রমণের সময় ফ্রী ওয়াই ফাই এর মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করতে পাড়বেন।

ইত্যাদি আরও কিছু সুবিধা রয়েছে। ওদের কাছ থেকে অনলাইনে টিকিট ক্রয় করার পর আপনাকে আপনার মেইলে ই-টিকিট পাঠিয়ে দিবে যা আপনাকে প্রিন্ট করে নিতে হবে বা আপনার মোবাইলের মাধ্যমে টিকিট এর নাম্বার দেখালেই হবে।

Leave A Reply

Your email address will not be published.