Business is booming.

কাশ্মীরি অভিনেত্রী কে যৌন হয়রানির দায়ে তিন বছরের জেল

0

অল্প বয়সেই বলিউডে সাড়া জাগিয়ে অভিষেক হয় তার। এরপর আবার বিনোদন জগত ছেড়েও দিয়েছেন কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম। বছর দুয়েক আগে বিকাশ সাচদেব নামে এক ব্যক্তির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন এই ‘দঙ্গল’কন্যা।

সেই বিকাশ সাচদেবের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তার সাজা দিয়েছে ভারতের আদালত। শিশুদের যৌন হয়রানি থেকে বিশেষ সুরক্ষা আদালত বিকাশের তিন বছরের জেল দেয় বলে জানিয়েছে দেশটির সংবাদ সংস্থা এএনআই।

২০১৭ সালের ডিসেম্বর দিল্লি থেক মুম্বাই ফেরার পথে অপ্রীতিকর এ ঘটনার শিকার হন ১৭ বছর বয়সী জাইরা। এ বিষয়টি নিয়ে তিনি ইনস্টাগ্রামে নিজের বেদনাদায়ক অভিজ্ঞতা শেয়ার করেন।

জাইরা জানান, বিমানে যখন তিনি ঘুমানোর চেষ্টা করছিলেন তখন পেছন থেকে বারবার তার শরীর স্পর্শ করছিলেন বিকাশ। বিমানের কর্মচারীদের অভিযোগ জানিয়েও এর কোনো প্রতিকার পাননি কিশোরী জাইরা। এ ঘটনার পর মানসিকভাবে বেশ মুষড়ে পড়েন তিনি।

আমির খানের সাথে ‘দঙ্গল’ সিনেমা দিয়ে বলিউডে পথচলা শুরু করেন জাইরা ওয়াসিম। শুরুতেই সাড়া ফেলে দেন বিনোদন জগতে। একে এক অভিনয় করেন ‘সিক্রেট সুপারস্টার’, ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’র মতো সিনেমায়। এরপরই আচমকা বলিউড ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.