Business is booming.

জিৎ নাকি আবির কার প্রেমে মজেছেন নুসরাত?

0

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত এখন লোকসভার সাংসদ। এখানেই শেষ নয়, সাংসদ নির্বাচিত হওয়ার পর পর বিয়েটাও সেরে ফেলেছেন তিনি। নিখিল জৈনর সঙ্গে বেশ কাটছে তার সংসার জীবন। সংসদ ও সংসার সামলে অভিয়েও ফিরেছেন এই নায়িকা।

‘অসুর’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিটি নির্মাণ করছেন পাভেল। এখানে নুসরাতের বিপরীতে অভিনয় করেছেন দুই নায়ক জিত ও আবির চ্যাটার্জিকে। সিনেমায় জিৎ নাকি আবির, কার প্রেমে মজেছেন নুসরাত। আজ শুক্রবার সবাই জেনে যাবে সেই খবর।

জিৎ-আবিরকে নিয়ে বড় পর্দায় ফিরলেন নুসরাত জাহান। আজ ভারতে মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘অসুর’ সিনেমাটি। আর এই সিনেমার জন্য সয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও শুভেচ্ছা পাঠিয়েছেন বলে জানালেন নুসরাত।

নুসরাত ভারতীয় এক গণমাধ্যমকে বললেন, ‘নতুন ছবি অসুরের জন্য মমতা দিদি শুভেচ্ছা পাঠিয়েছেন। উনি শিল্প ভালবাসেন। ছবি দেখার সময় যদি পান নিশ্চয়ই ব্যবস্থা করব।’

নুসরাত আরও বলেন, ‘অনেকে ভেবেছিল আমি শুধু রাজনীতি করব। কিন্তু আমি অভিনয়ে ফিরেছি। অসুরের মাধ্যমে আমাকে আবারও দর্শকের সামনে নিয়ে এসেছে নির্মাতা পাভেল। ওকে ধন্যবাদ। আমার শ্বশুরবাড়ি, বাপের বাড়ির অনেকে ছবি দেখতে এসেছে। মিমিকে খুব মিস করছি। ও কলকাতা থাকলে নিশ্চয়ই আসত।’

‘অসুর’ মূলত একটি প্রেমকাহিনি। কাইজান, বোধি ও অদিতি- তিন কলেজের বন্ধুর গল্প তুলে ধরা হয়েছে ছবিতে। কাইজানের চরিত্রে অভিনয় করেছেন করছেন জিৎ। বোধির ভূমিকায় অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়।

Leave A Reply

Your email address will not be published.